Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২nd এপ্রিল ২০২৪

অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন

অভিযোগ প্রতিকার সংক্রান্ত  ত্রৈমাসিক/ষান্মাসিক  প্রতিবেদন

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনার ৩য় ত্রৈমাসিক অর্জন (জানুয়ারী ২০২৪ - মার্চ ২০২৪) প্রতিবেদন 

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনার ২য় ত্রৈমাসিক অর্জন (অক্টোবর - ডিসেম্বর২০২৩) প্রতিবেদন 

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে প্রথম (১ম অর্ধবার্ষিকী) অবহিতকরণ সভা

নিজ অফিস ও আওতাধীন অফিসের কর্মকর্তা/কর্মচারীদের জন্য অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ

পানি সম্পদ পরিকল্পনা সংস্থার অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২৪ এর ২.২ বাস্তবায়নের লক্ষ্যে

স্টেকহোল্ডারগণের সমন্বয়ে প্রথম (১ম অর্ধবার্ষিকী) অবহিতকরণ সভা

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনার ১ম ত্রৈমাসিক অর্জন (জুলাই - সেপ্টেম্বর ২০২৩) প্রতিবেদন 

অভিযোগ  প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত  বার্ষিক প্রতিবেদন (১ জুলাই /২০২২ -- ৩০ জুন/২০২৩)

অভিযোগ  প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন  (এপ্রিল/২০২৩ –জুন/২০২৩)

অভিযোগ  প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী

অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও জিআরএস সফ্‌টওয়ার বিষয়ক দিনব্যাপী অভ্যন্তরীণ প্রশিক্ষণ (১৮ মে ২৩)

অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও জিআরএস সফ্‌টওয়ার বিষয়ক দিনব্যাপী অভ্যন্তরীণ প্রশিক্ষণ (১৫ মে ২৩)

অভিযোগ  প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন  (জানুয়ারী/২০২৩ –মার্চ/২০২৩)

অভিযোগ  প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ষান্মাসিক প্রতিবেদন ২০২২-২০২৩ (১ম ও ২য় কোয়ার্টার একত্রে)

অভিযোগ  প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন  (অক্টোবর/২০২২ –ডিসেম্বর/২০২২)

পানি সম্পদ পরিকল্পনা সংস্থা (ওয়ারপো) এর অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী

অভিযোগ  প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন  (জুলাই/২০২২ –সেপ্টেম্বর/২০২২)

অভিযোগ  প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন  (এপ্রিল/২০২২ –জুন/২০২২)

অভিযোগ  প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন  (জানুয়ারী/২০২২ –মার্চ/২০২২)

অভিযোগ  প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন  (অক্টোবর/২০২১ডিসেম্বর/২০২১)

অভিযোগ  প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন  (জুলাই/২০২১ –সেপ্টেম্বর/২০২১)